1. news.sondhan24@gmail.com : Masudur Rahman : Masudur Rahman
  2. reporternahidtkg@gmail.com : Nahid Reza : Nahid Reza
  3. jmmasud24@gmail.com : Ujir Parosh : Ujir Parosh
  4. jmitsolutionbd@gmail.com : jmmasud :
সোমবার, ২৫ মে ২০২০, ০৫:০২ পূর্বাহ্ন
নোটিশ :
সন্ধান২৪ এর পক্ষ থেকে সবাইকে স্বাগতম। করোনা ভাইরাস রোধে নিয়মিত সাবান দিয়ে হাত পরিস্কার করুন এবং সামাজিক দূরত্ব বজায় রাখুন। ধন্যবাদ

করোনায় দেশে মোট মৃত্যু মৃত ৪৬, হাজার ছাড়ালো আক্রান্ত

  • প্রকাশিত : মঙ্গলবার, ১৪ এপ্রিল, ২০২০, ৫.১৮ পিএম
  • ৬১ জন সংবাদটি পড়েছেন।

সন্ধান২৪ ডেস্ক: বাংলাদেশে করোনা ভাইরাসে আজ মঙ্গলবার(১৪ই এপ্রিল) পর‌্যন্ত ৪৬ জনের মৃত্যু হয়েছে। এছাড়াও আক্রান্তের সংখ্যা এক হাজার ছাড়িয়ে গেছে । গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু হয়েছে ৭ জন এবং আক্রান্ত হয়েছে ২০৯ জন। এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে দাড়িয়েছে ৪৬ জন এবং আক্রান্তের সংখ্যা দাঁড়ালো এক হাজার ১২ জনে ।

আজ মঙ্গলবার (১৪ এপ্রিল) করোনা ভাইরাসের সার্বিক পরিস্থিতি নিয়ে স্বাস্থ্য অধিদপ্তরের নিয়মিত বুলেটিনে  এ তথ্য জানানো হয়।

এতে আরো বলা হয়, গত ২৪ ঘণ্টায় এক হাজার ৮০৪ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে এবং পূর্বের নমুনাসহ মোট নমুনা পরীক্ষা করা হয়েছে ১ হাজার ৯০৫ জনের । এখন পর্যন্ত ১৩ হাজার ১শ ২৮টি নমুনা পরীক্ষা করা হয়েছে। ২৪ ঘণ্টায় হোম কোয়ারেন্টাইনে আছেন ৫ হাজার ৮৩ জন। এখন পর্যন্ত মোট কোয়ারেন্টাইনে আছেন ৯০ হাজার ৫শ ৮১ জন। নতুন করে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে রাখা হয়েছে ৪২৯ জনকে। এ নিয়ে মোট প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে আছেন ২ হাজার ৬শ ১৮ জন। সারাদেশে হোম ও প্রাতিষ্ঠানিক মিলিয়ে ৯৩ হাজার একশ ৯৯ জন  কোয়ারেন্টাইন আছেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2020
Design & Development by : JM IT SOLUTION
error: সন্ধান২৪ এর কোন তথ্য কপি করা সম্পূর্ণ নিষিদ্ধ !!