1. news.sondhan24@gmail.com : Masudur Rahman : Masudur Rahman
  2. reporternahidtkg@gmail.com : Nahid Reza : Nahid Reza
  3. jmitsolutionbd@gmail.com : jmmasud : jmmasud Sheikh
কাশিয়ানীতে বাস চাপায় মা ও শিশু নিহত - Sondhan24
বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ০৪:২২ পূর্বাহ্ন
নোটিশ :
সন্ধান২৪ এর পক্ষ থেকে সবাইকে স্বাগতম। করোনা ভাইরাস রোধে নিয়মিত সাবান দিয়ে হাত পরিস্কার করুন এবং সামাজিক দূরত্ব বজায় রাখুন। ধন্যবাদ
শিরোনাম :
হাজী সেলিম ও ইরফানের অবৈধ সম্পদের খোঁজে দুদক গোপালগঞ্জে ১২০জন মেধাবী শিক্ষার্থীদের মাঝে টেবিল লাইট বিতরণ গোপালগঞ্জে বাসের ধাক্কায় ব্যবসায়ী নিহত ফ্রান্সে মহানবীকে অবমাননার প্রতিবাদে গোপালগঞ্জে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ ক্ষমতা ও দায়িত্ব ফিরে পেতে উপজেলা চেয়ারম্যান আইনের আশ্রয় নিচ্ছেন ফ্রান্সে মহানবীকে অবমাননার প্রতিবাদে টেকেরহাটে মানববন্ধন ঠাকুরগাঁওয়ে স্বেচ্ছাসেবক লীগ নেতা এ্যাপোলোর জন্মদিনে শিশুদের আনন্দযোগ গোপালগঞ্জে পৃথক সড়ক দূর্ঘটনায় নিহত ৩ আমার কর্মীর জন্য ১০০ মামলা খাইতেও প্রস্তুত আছি : নিক্সন চৌধুরী এমপি মুকসুদপুরে দূর্গাপূঁজা উপলক্ষে ১২’শ সনাতন ধর্মাবলম্বী নারীদের বস্ত্র ও খাদ্য সামগ্রী বিতরণ

কাশিয়ানীতে বাস চাপায় মা ও শিশু নিহত

  • প্রকাশিত : সোমবার, ২১ সেপ্টেম্বর, ২০২০, ১১.৪৮ পিএম
  • ৭০ জন সংবাদটি পড়েছেন।

গোপালগঞ্জ প্রতিনিধি: গোপালগঞ্জের কাশিয়ানীতে লোকাল বাসের চাপায় মা ও তার ৮ মাসের শিশু সন্তান নিহত হয়েছে।
আজ সোমবার(২১ সেপ্টেম্বর)   সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কে কাশিয়ানী উপজেলার ফুকরা মিল্টন বাজার নামক স্থানে এই ঘটনা ঘটে।

নিহতদের বাড়ি একই উপজেলার ফলসি গ্রামে। নিহতরা হলো-ফলসি গ্রামের রফিক কাজীর স্ত্রী মীরা বেগম (৩৫) ও তার ৮মাস বয়সের শিশু সন্তান আলি কাজী।
কাশিয়ানীর রামদিয়া পুলিশ তদন্ত কেন্দ্রের এস.আই প্রকাশ বিশ্বাস জানান, মা ও তার শিশু সন্তানকে একটি ভ্যান গাড়িতে করে বাবার বাড়ি ফুকরা থেকে স্বামীর বাড়ি ফলসি যাবার পথে পিছন দিক থেকে কাশিয়ানী থেকে গোপালগঞ্জগামী একটি লোকাল বাস ধাক্কা দেয়।
ফলে ঘটনাস্থলেই শিশুটি নিহত হয়। মারাত্মক আহত মীরা বেগমকে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2020
Design & Development by : JM IT SOLUTION