1. news.sondhan24@gmail.com : Masudur Rahman : Masudur Rahman
  2. jmmasud24@gmail.com : Ujir Parosh : Ujir Parosh
  3. jmitsolutionbd@gmail.com : jmmasud :
বৃহস্পতিবার, ০২ এপ্রিল ২০২০, ০৮:৩৬ অপরাহ্ন
নোটিশ :
সন্ধান২৪ এর পক্ষ থেকে সবাইকে স্বাগতম। করোনা ভাইরাস রোধে নিয়মিত সাবান দিয়ে হাত পরিস্কার করুন এবং সামাজিক দূরত্ব বজায় রাখুন। ধন্যবাদ
শিরোনাম :
কাশিয়ানীতে দরিদ্রদের খাদ্য সহায়তা দিলেন ব্যারিস্টার শেখ নাঈম দেশে করোনায় আরও একজনের মৃত্যু, মৃত্যু মোট ৬ এলাকা ঘুরে খাদ্য সামগ্রী বিতরণ করলেন রাজশাহীর বিএমএসএফের সাংবাদিকরা নাটোরে নিরাপদ বৃত্তে ও বাড়ি বাড়ি মেয়রের চাউল বিতরণ গোপালগঞ্জে সাংবাদিক ও চিকিৎসকদের পিপিই ও হ্যান্ড গ্লোবস দিলেন আ’লীগ নেতা বাবলা গোপালগঞ্জে ১৭ শতাধিক দরিদ্রদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ গোপালগঞ্জে ৯শ’ দুঃস্থ পরিবারকে শেখ সেলিম এমপির খাদ্য সহায়তা করোনা: কাশিয়ানীতে তৃতীয় লিঙ্গের ও বেদে সম্প্রদায়ের পাশে ইউএনও গোপালগঞ্জে ভয়াবহ অগ্নিকান্ডে ১২টি ঘর ভুষ্মিভূত করোনা ভাইরাস: সাধারণ ছুটি ১১ এপ্রিল পর্যন্ত বর্ধিত

বাংলাদেশে করোনায় ৩ জনের মৃত্যু, আক্রান্ত ৩৩

  • প্রকাশিত : সোমবার, ২৩ মার্চ, ২০২০, ১২.৩২ পিএম
  • ২৮ জন সংবাদটি পড়েছেন।
ছবি: সংগৃহীত

স্টাফ করেসপন্ডেন্ট : নভেল করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে এ পর‌্যন্ত বাংলাদেশে তিন জনের মৃত্যু হয়েছে । এছাড়া এ ভাইরাসে আক্রান্ত হয়েছেন ৩৩জন ।

আজ সোমবার(২৩ মার্চ) এক ব্রিফিংয়ে সরকারের রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা বিভাগের (আইইডিসিআর) পরিচালক অধ্যাপক ডা. মীরজাদী সেব্রিনা ফ্লোরা এ তথ্য জানান । নতুন আক্রান্তদের মধ্যে ১ জন চিকিৎসক ও ২ জন স্বাস্থ্যকর্মী রয়েছে বলে জানান তিনি ।

গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে একজন ব্যক্তির মৃত্যু হয়েছে ।এর আগে বাংলাদেশে ৮ মার্চ প্রথম তিনজন করোনা ভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত করা হয় । আর ১৮ মার্চ একজনের মৃত্যু হয়। ২১ মার্চ আরও এক বৃদ্ধের মৃত্যুর খবর জানান স্বাস্থ্যমন্ত্রী ডা. জাহিদ মালেক । ১৯০টিরও বেশি দেশ ও অঞ্চলে ছড়িয়ে পড়া কোভিড-১৯ রোগকে ইতিমধ্যে বৈশ্বিক মহামারী ঘোষণা করেছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা-হু। এতে মৃত্যুর সংখ্যা ১৪ হাজারেরও বেশি ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2020
Design & Development by : JM IT SOLUTION