1. jmmasud24@gmail.com : Aa Gg : Aa Gg
  2. news.sondhan24@gmail.com : Masudur Rahman : Masudur Rahman
  3. reporternahidtkg@gmail.com : Nahid Reza : Nahid Reza
  4. jmitsolutionbd@gmail.com : jmmasud : jmmasud Sheikh
বৃষ্টিও আটকাটতে পারেনি ইংল্যান্ডের জয় - Sondhan24
বৃহস্পতিবার, ২৬ জানুয়ারী ২০২৩, ০৫:৩৮ পূর্বাহ্ন
নোটিশ :
সন্ধান২৪ এর পক্ষ থেকে সবাইকে স্বাগতম। করোনা ভাইরাস রোধে নিয়মিত সাবান দিয়ে হাত পরিস্কার করুন এবং সামাজিক দূরত্ব বজায় রাখুন। ধন্যবাদ

বৃষ্টিও আটকাটতে পারেনি ইংল্যান্ডের জয়

  • প্রকাশিত : বুধবার, ২৯ জুলাই, ২০২০, ১০.১৮ এএম
  • ২২৭ জন সংবাদটি পড়েছেন।
বৃষ্টিও আটকাটতে পারেনি ইংল্যান্ডের জয়

ম্যানচেষ্টার টেস্টে  বৃষ্টি বার বার  আসলেও  ইংল্যান্ডের জয় আটকাতে পারেনি ওয়েস্ট ইন্ডিজ । ইংল্যান্ড ওল্ড ট্রাফোর্ডে সিরিজ নির্ধারণী ৩য় ও শেষ টেস্টে ওয়েস্ট ইন্ডিজকে ২৬৯ রানে হারিয়ে উইজডেন ট্রফি পুনরুদ্ধার করে । স্টুয়ার্ট ব্রড ও ক্রিস ওকসের আগুনে বোলিংয়ে ২-১ ব্যবধানে সিরিজ জিতেছে স্বাগতিকরা ।

ওয়েস্ট ইন্ডিজ ২য় ইনিংসে মঙ্গলবার শেষদিনে ১২৯ রানে গুঁটিয়ে যায় । প্রথম ইনিংসে ছয় উইকেট নেয়া ব্রড দ্বিতীয় ইনিংসে চার উইকেট নিয়ে হয়েছেন ম্যাচসেরা। সিরিজ সেরার পুরস্কারও উইন্ডিজের রোস্টন চেজের সঙ্গে ভাগাভাগি করে নিয়েছেন তিনি। ২য় ইনিংসে পাঁচ উইকেট নিয়ে দলের জয়ে বড় অবদান রেখেছেন ক্রিস ওকসও। ব্রডের জোড়া আঘাতে ১০ রানে দুই উইকেট হারিয়ে তৃতীয়দিন শেষ করেছিল উইন্ডিজ।

বৃষ্টিতে চতুর্থদিনের পুরো খেলাই ভেসে যায় । মঙ্গলবার শেষদিনেও তিন দফায় বাগড়া দিয়েছে বৃষ্টি। কিন্তু তাতে শেষরক্ষা হয়নি সফরকারীদের। দিনের শুরুতেই ক্রেগ ব্রাফেটকে টেস্টে নিজের ৫০০তম শিকার বানিয়ে উচ্ছ্বাসে ভাসেন ব্রড।

 

ইনিংসের ৩৮তম ওভারে জার্মেইন ব্ল্যাকউডকে ফিরিয়ে ম্যাচের সমাপ্তি টানেন ব্রড। উইন্ডিজের পক্ষে সর্বোচ্চ ৩১ রান শাই হোপের। করোনা বিরতির পর এই সিরিজ দিয়েই প্রায় চার মাস পর মাঠে ফিরেছে আন্তর্জাতিক ক্রিকেট । ইংল্যান্ড-উইন্ডিজ টেস্ট লড়াইয়ের উইজডেন অধ্যায়ও শেষ হল এই সিরিজ দিয়ে । পরের সিরিজ থেকে দু’দল রিচার্ডস-বোথাম ট্রফির জন্য লড়বে। সূত্র: যুগান্তর

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2020
Design & Development by : JM IT SOLUTION