1. news.sondhan24@gmail.com : Masudur Rahman : Masudur Rahman
  2. reporternahidtkg@gmail.com : Nahid Reza : Nahid Reza
  3. jmitsolutionbd@gmail.com : jmmasud : jmmasud Sheikh
মাদারীপুরে অস্ত্র ও ইয়াবাসহ শীর্ষ সন্ত্রাসী আলমগীর আটক - Sondhan24
বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ০৪:১২ পূর্বাহ্ন
নোটিশ :
সন্ধান২৪ এর পক্ষ থেকে সবাইকে স্বাগতম। করোনা ভাইরাস রোধে নিয়মিত সাবান দিয়ে হাত পরিস্কার করুন এবং সামাজিক দূরত্ব বজায় রাখুন। ধন্যবাদ
শিরোনাম :
হাজী সেলিম ও ইরফানের অবৈধ সম্পদের খোঁজে দুদক গোপালগঞ্জে ১২০জন মেধাবী শিক্ষার্থীদের মাঝে টেবিল লাইট বিতরণ গোপালগঞ্জে বাসের ধাক্কায় ব্যবসায়ী নিহত ফ্রান্সে মহানবীকে অবমাননার প্রতিবাদে গোপালগঞ্জে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ ক্ষমতা ও দায়িত্ব ফিরে পেতে উপজেলা চেয়ারম্যান আইনের আশ্রয় নিচ্ছেন ফ্রান্সে মহানবীকে অবমাননার প্রতিবাদে টেকেরহাটে মানববন্ধন ঠাকুরগাঁওয়ে স্বেচ্ছাসেবক লীগ নেতা এ্যাপোলোর জন্মদিনে শিশুদের আনন্দযোগ গোপালগঞ্জে পৃথক সড়ক দূর্ঘটনায় নিহত ৩ আমার কর্মীর জন্য ১০০ মামলা খাইতেও প্রস্তুত আছি : নিক্সন চৌধুরী এমপি মুকসুদপুরে দূর্গাপূঁজা উপলক্ষে ১২’শ সনাতন ধর্মাবলম্বী নারীদের বস্ত্র ও খাদ্য সামগ্রী বিতরণ

মাদারীপুরে অস্ত্র ও ইয়াবাসহ শীর্ষ সন্ত্রাসী আলমগীর আটক

  • প্রকাশিত : শনিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২০, ৮.২৩ পিএম
  • ৭৭ জন সংবাদটি পড়েছেন।

আরিফুর রহমান,মাদারীপুর: মাদারীপুর সদর থেকে অস্ত্র-গুলি ও ইয়াবাসহ জেলার শীর্ষ সন্ত্রাসী বিশটির অধিক মামলার আসামী মোঃ আলমগীর হাওলাদার (৪৫)কে আটক করেছে র‌্যাব-৮ ।

শুক্রবার(২৫ সেপ্টেম্বর) গভীর রাতে সদর উপজেলার  লক্ষীগঞ্জ গ্রামে অভিযান চালিয়ে তাকে আটক করা হয় । এসময় তার কাছ থেকে ২টি বিদেশী পিস্তল, ২ টি ম্যাগাজিন, ২ রাউন্ড তাজা গুলি ও ৫৯ পিস ইয়াবা উদ্ধার করা হয় । আটককৃত আসামী আলমগীর হাওলাদার একই এলাকার হাফেজ হাওলাদার এর ছেলে।

শনিবার (২৬ সেপ্টেম্বর) দুপুরে র‌্যাব-৮ এর মাদারীপুর ক্যাম্প অধিনায়ক, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ তাজুল ইসলাম এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান,   গোপন সংবাদের ভিত্তিতে মাদারীপুর ক্যাম্পের একটি বিশেষ দল  জেলার শীর্ষ সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী মোঃ আলমগীর হাওলাদার লক্ষীগঞ্জ নতুন মাদারীপুর গ্রামের নিজ বাড়িতে অস্ত্র ও মাদকসহ অবস্থান করছে বলে জানতে পারে । এ সংবাদের ভিত্তিতে শুক্রবার গভীর রাতে  মাদারীপুর সদর থানার নতুন মাদারীপুর এলাকার লক্ষীগঞ্জ গ্রামে অভিযান চালিয়ে অস্ত্রধারী শীর্ষ সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী মোঃ আলমগীর হাওলাদারকে আটক করা হয় । এসময় আটককৃত আসামীর কাছ থেকে ২টি বিদেশী পিস্তল, ২ টি ম্যাগাজিন, ২ রাউন্ড তাজা গুলি ও ৫৯ পিস ইয়াবা উদ্ধার করা হয়। আলমগীর হাওলাদার ওই এলাকার হাফেজ হাওলাদার-এর ছেলে।

আটককৃত আসামীকে জিজ্ঞাসাবাদ ও স্থানীয় লোকজনের কাছ থেকে জানা যায়, ধৃত আসামী একজন অস্ত্রধারী শীর্ষ সন্ত্রাসী, মাদক ব্যবসায়ী এবং সে দীর্ঘদিন ধরে মাদারীপুর জেলার মাদারীপুর সদর থানাসহ বিভিন্ন এলাকায় সন্ত্রাসী কর্মকান্ড ও ইয়াবা ব্যবসায় কার্যক্রম চালিয়ে আসছে। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় বিস্ফোরক দ্রব্য আইন, মারামারি ও মাদক মামলাসহ বিশটির অধিক মামলা রয়েছে। আসামীকে উদ্ধারকৃত অস্ত্র, গুলি, ইয়াবাসহ মাদারীপুর সদর থানায় হস্তান্তর করা হয়। এ ব্যাপারে মাদারীপুর সদর মডেল থানায় অস্ত্র আইন ও মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2020
Design & Development by : JM IT SOLUTION