1. news.sondhan24@gmail.com : Masudur Rahman : Masudur Rahman
  2. jmmasud24@gmail.com : Ujir Parosh : Ujir Parosh
  3. jmitsolutionbd@gmail.com : jmmasud :
বৃহস্পতিবার, ০২ এপ্রিল ২০২০, ১০:২৩ অপরাহ্ন
নোটিশ :
সন্ধান২৪ এর পক্ষ থেকে সবাইকে স্বাগতম। করোনা ভাইরাস রোধে নিয়মিত সাবান দিয়ে হাত পরিস্কার করুন এবং সামাজিক দূরত্ব বজায় রাখুন। ধন্যবাদ
শিরোনাম :
কাশিয়ানীতে দরিদ্রদের খাদ্য সহায়তা দিলেন ব্যারিস্টার শেখ নাঈম দেশে করোনায় আরও একজনের মৃত্যু, মৃত্যু মোট ৬ এলাকা ঘুরে খাদ্য সামগ্রী বিতরণ করলেন রাজশাহীর বিএমএসএফের সাংবাদিকরা নাটোরে নিরাপদ বৃত্তে ও বাড়ি বাড়ি মেয়রের চাউল বিতরণ গোপালগঞ্জে সাংবাদিক ও চিকিৎসকদের পিপিই ও হ্যান্ড গ্লোবস দিলেন আ’লীগ নেতা বাবলা গোপালগঞ্জে ১৭ শতাধিক দরিদ্রদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ গোপালগঞ্জে ৯শ’ দুঃস্থ পরিবারকে শেখ সেলিম এমপির খাদ্য সহায়তা করোনা: কাশিয়ানীতে তৃতীয় লিঙ্গের ও বেদে সম্প্রদায়ের পাশে ইউএনও গোপালগঞ্জে ভয়াবহ অগ্নিকান্ডে ১২টি ঘর ভুষ্মিভূত করোনা ভাইরাস: সাধারণ ছুটি ১১ এপ্রিল পর্যন্ত বর্ধিত

লকডাউন সমগ্র ভারত

  • প্রকাশিত : মঙ্গলবার, ২৪ মার্চ, ২০২০, ৪.৫৬ পিএম
  • ৯৫ জন সংবাদটি পড়েছেন।

আন্তর্জাতিক ডেস্ক: প্রাণঘাতী করোনা ভাইরাস প্রতিরোধে টানা ২১ দিনের লকডাউনে যাচ্ছে ভারত । আজ মঙ্গলবার (২৪ মার্চ) জাতির উদ্দেশ্যে দেয়া এক ভাষণে এ নির্দেশ দেন দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি । আজ রাত ১২টা থেকে কার্যকর হবে এই লকডাউন।

এদিন মহামারীতে রূপ নেয়া ভাইরাসটির পরিস্থিতি আরও অবনতি হওয়ায় এক সপ্তাহেরও কম সময়ে দ্বিতীয়বার জাতির উদ্দেশ্যে ভাষণ দিলেন ভারতীয় প্রধানমন্ত্রী।

এর আগে গত বৃহস্পতিবার জাতির উদ্দেশ্যে ভাষণ দেন মোদি। সে সময় ভারতজুড়ে ১৪ ঘণ্টার জনতা কারফিউ পালনের আহ্বান জানান তিনি। কিন্তু পরিস্থিতির অবনতি হওয়ায় আজ মঙ্গলবার আরেকবার ভাষণ দেয়ার সিদ্ধান্ত নেন তিনি।

গত সোমাবার করোনার প্রাদুর্ভাবে হতাশা প্রকাশ করে মোদি বলেন, আমি লকডাউন ঘোষণা করেছি দেশের মানুষের মঙ্গলের জন্য। কিন্তু অনেকেই বিষয়টিকে পাত্তা না দিয়ে লকডাউন মেনে চলেনি।

পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে আজ মঙ্গলবার সমগ্র ভারত লকডাউন ঘোষণা করেন তিনি। ঘোষণায় মোদি ভারতের জনগণকে আগামী ২১ দিনের জন্য ঘরে থাকার নির্দেশ দেন।

ভারতে দ্রুত ছড়িয়ে পড়া করোনাভাইরাস এখন পর্যন্ত ৫১৯ জন নাগরিকের দেহে নিজের উপস্থিতি জানান দিয়েছে। কেড়ে নিয়েছে ১০ জনের প্রাণ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2020
Design & Development by : JM IT SOLUTION