1. news.sondhan24@gmail.com : Masudur Rahman : Masudur Rahman
  2. reporternahidtkg@gmail.com : Nahid Reza : Nahid Reza
  3. jmitsolutionbd@gmail.com : jmmasud : jmmasud Sheikh
শামীম জামানের পরিচালনায় এই প্রথম চঞ্চল চৌধুরী - Sondhan24
মঙ্গলবার, ১১ অগাস্ট ২০২০, ০৭:০২ পূর্বাহ্ন
নোটিশ :
সন্ধান২৪ এর পক্ষ থেকে সবাইকে স্বাগতম। করোনা ভাইরাস রোধে নিয়মিত সাবান দিয়ে হাত পরিস্কার করুন এবং সামাজিক দূরত্ব বজায় রাখুন। ধন্যবাদ
শিরোনাম :
শেখ ফজিলাতুন্নেছার জন্মদিনে ঠাকুরগাঁওয়ে স্বেচ্ছাসেবক লীগের গাছের চারা বিতরণ মুজিববর্ষেই বঙ্গবন্ধুর খুনিদের দেশে ফেরানোর প্রক্রিয়া অব্যাহত রেখেছি : পররাষ্ট্রমন্ত্রী সোশ্যাল মিডিয়ার সার্ভিস প্রোভাইডাররা অপব্যবহারের দায় এড়াতে পারে না : তথ্যমন্ত্রী সিনহা হত্যায় ওসি প্রদীপসহ ৯ জন কক্সবাজার আদালতে মুকসুদপুরে পানিতে ডুবে কৃষকের মৃত্যু ডিইউজি’র সাংগঠনিক সম্পাদকের উদ্যোগে গোপালগঞ্জে সাংবাদিকদের মাঝে সুরক্ষা সামগ্রী বিতরণ অবিসংবাদিত নেতা বঙ্গবন্ধু ইতিহাসের মহানায়ক -রমেশ চন্দ্র সেন গোপালগঞ্জে ভোগান্তি বাড়ছে ১০ গ্রামের বানভাসিদের গোপালগঞ্জে বাসের ধাক্কায় এক নারী নিহত গোপালগঞ্জের ছাত্রলীগ নেতা তুষার হত্যাকান্ডের ১৬তম বার্ষিকী আজ

শামীম জামানের পরিচালনায় এই প্রথম চঞ্চল চৌধুরী

  • প্রকাশিত : বুধবার, ২৯ জুলাই, ২০২০, ১০.২৫ এএম
  • ২৮ জন সংবাদটি পড়েছেন।
Chanchal Chowdhury

পর্দার জনপ্রিয় দুই তারকা অভিনেতা চঞ্চল চৌধুরী ও শামীম জামান সহশিল্পী হিসেবে কাজ করেছেন বহু টিভি নাটকে। । দীর্ঘ সময় মঞ্চে কাজের অভিজ্ঞতা রয়েছে তাদের। তবে মান-অভিমানের দোলাচলে কিছু সময় বিচ্ছিন্নও থাকলেও সম্প্রতি আবারও ফিরেছেন এক ছায়াতলে । এবারই প্রথম শামীম জামানের পরিচালনায় একটি নাটকে অভিনয় করছেন চঞ্চল চৌধুরী । নাটকের নাম ‘ট্রাম্প কার্ড’। লিখেছেন বৃন্দাবন দাস। ঈদে একটি বেসরকারি টিভিতে প্রচারিত হবে নাটকটি।

এ নাটকের গল্পে মূলত চার বন্ধুর বাল্যকাল ও বৃদ্ধ বয়সের নস্টালজিক স্মৃতি রোমন্থন করা হয়েছে । গতকাল থেকে শুরু হয়েছে আরও একটি নাটকের কাজ । শামীম জামানের পরিচালনায় ‘প্রতিবেশীকে ভালোবাসো’ নামের এ নাটকেও মুখ্য চরিত্রে কাজ করছেন চঞ্চল চৌধুরী।

এ বিষয়ে চঞ্চল চৌধুরী জানান , ১০ বছর আগে বহু কাজ করেছি শামীম জামানের সঙ্গে । তখন শুধুই সহশিল্পী হিসেবে কাজ করা হয়েছে। আবারও তার সঙ্গে কাজ করছি এবং তারই পরিচালনায়। বিশেষত বৃন্দাবন দাসের এ গল্পটি অনেক গোছানো ও সুন্দর। সবাই যেমন বিনোদন পাবে, তেমনি একটি ভালো বার্তাও পাবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2020
Design & Development by : JM IT SOLUTION