1. news.sondhan24@gmail.com : Masudur Rahman : Masudur Rahman
  2. jmmasud24@gmail.com : Ujir Parosh : Ujir Parosh
  3. jmitsolutionbd@gmail.com : jmmasud :
বৃহস্পতিবার, ০২ এপ্রিল ২০২০, ০৯:০৬ অপরাহ্ন
নোটিশ :
সন্ধান২৪ এর পক্ষ থেকে সবাইকে স্বাগতম। করোনা ভাইরাস রোধে নিয়মিত সাবান দিয়ে হাত পরিস্কার করুন এবং সামাজিক দূরত্ব বজায় রাখুন। ধন্যবাদ
শিরোনাম :
কাশিয়ানীতে দরিদ্রদের খাদ্য সহায়তা দিলেন ব্যারিস্টার শেখ নাঈম দেশে করোনায় আরও একজনের মৃত্যু, মৃত্যু মোট ৬ এলাকা ঘুরে খাদ্য সামগ্রী বিতরণ করলেন রাজশাহীর বিএমএসএফের সাংবাদিকরা নাটোরে নিরাপদ বৃত্তে ও বাড়ি বাড়ি মেয়রের চাউল বিতরণ গোপালগঞ্জে সাংবাদিক ও চিকিৎসকদের পিপিই ও হ্যান্ড গ্লোবস দিলেন আ’লীগ নেতা বাবলা গোপালগঞ্জে ১৭ শতাধিক দরিদ্রদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ গোপালগঞ্জে ৯শ’ দুঃস্থ পরিবারকে শেখ সেলিম এমপির খাদ্য সহায়তা করোনা: কাশিয়ানীতে তৃতীয় লিঙ্গের ও বেদে সম্প্রদায়ের পাশে ইউএনও গোপালগঞ্জে ভয়াবহ অগ্নিকান্ডে ১২টি ঘর ভুষ্মিভূত করোনা ভাইরাস: সাধারণ ছুটি ১১ এপ্রিল পর্যন্ত বর্ধিত

কাশিয়ানীতে ব্যবসা প্রতিষ্ঠান ও সাপ্তাহিক হাট বন্ধ ঘোষণা

  • প্রকাশিত : বুধবার, ২৫ মার্চ, ২০২০, ৫.৫২ পিএম
  • ২৯০ জন সংবাদটি পড়েছেন।

কাশিয়ানী (গোপালগঞ্জ) প্রতিনিধি: প্রাণঘাতী করোনা ভাইরাস সংক্রমন রোধে গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার সকল ব্যবসা প্রতিষ্ঠান ও সাপ্তাহিক হাট বন্ধের ঘোষণা দিয়েছে উপজেলা প্রশাসন। তবে ওষুধ, কাঁচামাল ও নিত্য প্রয়োজনীয় সামগ্রী বিক্রির দোকান খোলা থাকবে । বুধবার(২৫ মার্চ) উপজেলা প্রশাসনের পক্ষ থেকে এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে নিশ্চিত করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. সাব্বির আহমেদ।

ইউএনও সাব্বির আহমেদ বলেন, সাপ্তাহিক হাটে মানুষের সমাগম বেশি হয়। এতে করোনাভাইরাস সংক্রমণের আশঙ্কা থাকতে পারে। তাই মানুষের গণজমায়েত ঠেকাতে এমন সিদ্ধান্ত নেয়া হয়েছে। এ সিদ্ধান্ত পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত বলবৎ থাকবে বলে জানান তিনি।

ইউএনও আরো জানান, সরকারি সিদ্ধান্ত অনুযায়ী ফার্মেসি, নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের দোকান ও কাঁচা বাজার যথারীতি খোলা থাকবে। জনসাধারণকে নিজ নিজ বাড়িতে অবস্থানের জন্য বলা হয়েছে। এসব পদক্ষেপের কার্যকারিতা তদারকির জন্য উপজেলা প্রশাসনের টিম কাজ করবে। কেউ নির্দেশনা অমান্য করলে ব্যবস্থা নেয়া হবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2020
Design & Development by : JM IT SOLUTION