1. news.sondhan24@gmail.com : Masudur Rahman : Masudur Rahman
  2. jmmasud24@gmail.com : Ujir Parosh : Ujir Parosh
  3. jmitsolutionbd@gmail.com : jmmasud :
বৃহস্পতিবার, ০২ এপ্রিল ২০২০, ০৯:২১ অপরাহ্ন
নোটিশ :
সন্ধান২৪ এর পক্ষ থেকে সবাইকে স্বাগতম। করোনা ভাইরাস রোধে নিয়মিত সাবান দিয়ে হাত পরিস্কার করুন এবং সামাজিক দূরত্ব বজায় রাখুন। ধন্যবাদ
শিরোনাম :
কাশিয়ানীতে দরিদ্রদের খাদ্য সহায়তা দিলেন ব্যারিস্টার শেখ নাঈম দেশে করোনায় আরও একজনের মৃত্যু, মৃত্যু মোট ৬ এলাকা ঘুরে খাদ্য সামগ্রী বিতরণ করলেন রাজশাহীর বিএমএসএফের সাংবাদিকরা নাটোরে নিরাপদ বৃত্তে ও বাড়ি বাড়ি মেয়রের চাউল বিতরণ গোপালগঞ্জে সাংবাদিক ও চিকিৎসকদের পিপিই ও হ্যান্ড গ্লোবস দিলেন আ’লীগ নেতা বাবলা গোপালগঞ্জে ১৭ শতাধিক দরিদ্রদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ গোপালগঞ্জে ৯শ’ দুঃস্থ পরিবারকে শেখ সেলিম এমপির খাদ্য সহায়তা করোনা: কাশিয়ানীতে তৃতীয় লিঙ্গের ও বেদে সম্প্রদায়ের পাশে ইউএনও গোপালগঞ্জে ভয়াবহ অগ্নিকান্ডে ১২টি ঘর ভুষ্মিভূত করোনা ভাইরাস: সাধারণ ছুটি ১১ এপ্রিল পর্যন্ত বর্ধিত

করোনা রোধে গোপালগঞ্জের বিভিন্ন স্থানে স্যানিটাইজার ও মাস্ক বিতরণ

  • প্রকাশিত : মঙ্গলবার, ২৪ মার্চ, ২০২০, ৮.১৮ এএম
  • ২৭৬ জন সংবাদটি পড়েছেন।

করোনা ভাইরাসের সংক্রমন ঠেকাতে গোপালগঞ্জের বিভিন্ন স্থানে স্যানিটাইজার, মাস্ক, সাবান বিতরণ ও জীবাণুনাশক ঔষধ স্প্রে করা হয়েছে। আজ মঙ্গলবার জেলা উদীচী কায্যালয়ের সামনে দুঃস্থদের মাঝে স্যানিটাইজার বিতরণ করেন জেলা প্রশাসক শাহিদা সুলতানা। গোপালগঞ্জ জেলা উদীচী এই কার্যক্রমের আয়োজন করে। এ সময় জেলা উদীচীর সভাপতি নাজমুল ইসলাম, সহ-সভাপতি মোজাম্মেল হোসেন মুন্না, সাধারন সম্পাদক আনিচুর রহমান রাজু উপস্থিত ছিলেন।
এদিকে,সরকারী বঙ্গবন্ধু কলেজ শাখা ছাত্রলীগের সাধারন সম্পাদক নিউটন মোল্যার উদ্দ্যোগে ছাত্রলীগের কর্মীরা গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে জীবানুনাশক ঔষধ স্প্রে করেছেন। এ সময় গোপালগঞ্জ-২৫০-শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের সহকারী পরিচালক ডাঃ অসিত কুমার মল্লিক উপস্থিত ছিলেন।
এছাড়া সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের মহিলা সম্পাদিকা শিমু বেগম নুপুরের উদ্যোগে সাবান, স্যাভলন ও মাক্স বিতরন এবং শহরের ১০টি পয়েন্ট হাত ধোয়ার কর্ণার স্থাপন করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2020
Design & Development by : JM IT SOLUTION