1. news.sondhan24@gmail.com : Masudur Rahman : Masudur Rahman
  2. reporternahidtkg@gmail.com : Nahid Reza : Nahid Reza
  3. jmitsolutionbd@gmail.com : jmmasud : jmmasud Sheikh
দেশের মহাসড়কগুলো ভালো অবস্থায় আছে : সেতুমন্ত্রী - Sondhan24
শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ০৭:৫৯ পূর্বাহ্ন
নোটিশ :
সন্ধান২৪ এর পক্ষ থেকে সবাইকে স্বাগতম। করোনা ভাইরাস রোধে নিয়মিত সাবান দিয়ে হাত পরিস্কার করুন এবং সামাজিক দূরত্ব বজায় রাখুন। ধন্যবাদ

দেশের মহাসড়কগুলো ভালো অবস্থায় আছে : সেতুমন্ত্রী

  • প্রকাশিত : সোমবার, ২০ জুলাই, ২০২০, ৪.৩৭ পিএম
  • ৯৬ জন সংবাদটি পড়েছেন।

স্টাফ রিপোর্টার: আসন্ন কোরবানি ঈদযাত্রায় করোনা ভাইরাস সংক্রমণ বিস্তার রোধে সবাইকে একযোগে কাজ করার আহ্বান জানিয়ে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেছেন, আমাদের সকল চেষ্টা জনগণের জন্য । নির্বিগ্নে ঈদ যাত্রার লক্ষ্যে সবাইকে একযোগে কাজ করতে হবে। দেশের মহাসড়কগুলো তুলনামূলকভাবে ভালো অবস্থায় রয়েছে । তা সত্ত্বেও সড়ক ও জনপথকে তৎপর থাকতে হবে ।

আজ সোমবার (২০ জুলাই) বনানীস্থ বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটি (বিআরটিএ) এর প্রধান কার্যালয়ে আসন্ন ঈদুল আযহা উপলক্ষে সড়ক-মহাসড়কে যাত্রী সাধারণের যাতায়াত নিরাপদ ও নির্বিঘ্নে করতে করণীয় নির্ধারণ সংক্রান্ত সভায় নিজ বাসভবন থেকে ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এই আহ্বান জানান।

তিনি বলেন, বৃষ্টিপাত হলে সাথে সাথে ব্যবস্থা গ্রহণ করতে হবে। গর্ত হলে সাথে সাথে মেরামতের ব্যবস্থা করতে হবে। বিআরটিএ, আইন প্রয়োগকারি সংস্থা ও পরিবহন সংশ্লিষ্ট সকলকে এবারের ঈদ যাত্রায় সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করতে হবে।

কোরবানির ঈদকে কেন্দ্র করে সংক্রমণ বিস্তার ঝুঁকি রয়েছে। এই ঝুঁকি এড়াতে দায়িত্বশীল সকলকে একযোগে কাজ করতে হবে। ফিটনেসবিহীন যানবাহনে কোরবানির পশু পরিবহন বন্ধ করতে হবে ।

সেতুমন্ত্রী আরো বলেন, গাড়ির ভেতর ও বাহিরে জীবাণুমুক্ত রাখতে হবে। এছাড়া যাত্রাপথে জ্বালানি সংগ্রহ ও প্রয়োজন ছাড়া গাড়ি থামানো যাবে না । ঈদের ৩ দিন আগে থেকে পণ্যবাহী ভারী যানবাহন চলাচল বন্ধ থাকবে।সড়ক ও মহাসড়কের উপর এবং পাশে পশুরহাট বসানো যাবে না ।

এ সভায় সচিব নজরুল ইসলামের সভাপতিত্বে সংসদ সদস্য মশিউর রহমান রাঙ্গা , বিআরটিএ’র চেয়ারম্যান নূর মোহাম্মদ মজুমদার, বিআরটিসির চেয়ারম্যান মো. এসছানে এলাহিসহ পরিবহন সংশ্লিষ্ট নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2020
Design & Development by : JM IT SOLUTION