1. jmmasud24@gmail.com : Aa Gg : Aa Gg
  2. news.sondhan24@gmail.com : Masudur Rahman : Masudur Rahman
  3. reporternahidtkg@gmail.com : Nahid Reza : Nahid Reza
  4. jmitsolutionbd@gmail.com : jmmasud : jmmasud Sheikh
রাজৈরে আ'লীগ প্রার্থীর নির্বাচনী ইশতেহার ঘোষনা ও বিদ্রোহী ৪ নেতাকে বহিস্কার  - Sondhan24
বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০২:৪০ পূর্বাহ্ন
নোটিশ :
সন্ধান২৪ এর পক্ষ থেকে সবাইকে স্বাগতম। করোনা ভাইরাস রোধে নিয়মিত সাবান দিয়ে হাত পরিস্কার করুন এবং সামাজিক দূরত্ব বজায় রাখুন। ধন্যবাদ

রাজৈরে আ’লীগ প্রার্থীর নির্বাচনী ইশতেহার ঘোষনা ও বিদ্রোহী ৪ নেতাকে বহিস্কার 

  • প্রকাশিত : শনিবার, ৫ ডিসেম্বর, ২০২০, ৯.১৯ পিএম
  • ৪৪৩ জন সংবাদটি পড়েছেন।

রাজৈর (মাদারীপুর) প্রতিনিধি: মাদারীপুরের রাজৈর উপজেলা আওয়ামীলীগ দলীয় অফিসে সংবাদ সম্মেলন করে নৌকা প্রতিকের প্রার্থীর নির্বাচনী ইশতেহার ঘোষনা ও ৪ বিদ্রোহী আওয়ামীলীগ নেতাকে সাময়িক বহিস্কার করেছে জেলা আওয়ামীলীগ। আজ শনিবার এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয় ।

মাদারীপুর জেলা আওয়ামীরীগের সভাপতি সাহাবুদ্দিন আহম্মেদ মোল্লার সভাপতিত্বে নির্বাচনী ইশতেহার ঘোষনা করেন আওয়ামীলীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থী উপজেলা মহিলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক নাজমা রশীদ ।

তিনি রাজৈর পৌর সভাকে তৃতীয় শ্রেনী থেকে প্রথম শ্রেনীর পৌরসভায় রুপান্তরিত করার লক্ষ্যে কাজ করা, শিশু পার্ক ও বিনোদন কেন্দ্র স্থাপন, পৌর এলাকাকে স্থানীয় প্রশাসন, জনপ্রতিনিধি ও সূশীল সমাজকে সাথে নিয়ে সম্পূর্ন মাদক মুক্ত করাসহ অর্ধশতাধিক ইশতেহার ঘোষনা করেন।

একই সংবাদ সম্মেলনে জেলা আওয়ামীলীগ ৪ বিদ্রোহী আওয়ামীলীগ নেতাকে সাময়িক বহিস্কারের ঘোষনা দেন । সাময়িক বহিস্কৃতরা হলেন, সংগঠন বিরোধী ও দলীয় শৃংখলা ভঙ্গ করে নিজের মেয়ে আওয়ামীলীগের বিদ্রোহী মেয়র প্রার্থী গোপা শারমিনকে সমর্থন করায় উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান এমএ মোতালেব মিয়া, সংগঠন বিরোধী ও দলীয় শৃংখলা ভঙ্গ করে মেয়র প্রার্থী হওয়ায় উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সিদ্দিকুর রহমান বক্কার, একই কারনে সাবেক স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক ও বর্তমান মেয়র শামীম নেওয়াজ, পৌর আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক গোপা শারমিন।এ ছাড়াও সংগঠন বিরোধী ও দলীয় শৃংখলা ভঙ্গ করায় যুবলীগের আহবায়ক রেদওয়ানুল হক রিজন ও শ্রমিক লীগের সভাপতি সাহাবুদ্দিন সাহাকে কারন দর্শানো নোটিশ দেয়া হয়েছে। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামলীগের সাধারন সম্পাদক কাজল কৃষ্ণ দে,জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এ্যাডভোকেট সুজীত চ্যাটার্জি, সাবেক সদর উপজেলা চেয়ারম্যান গোলাম মাওলা, জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক ও সাংবাদিক গোলাম মাওলা আকন্দ, উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ ফজলুল হক বাবুল, মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা মোস্তফা, উপজেলা আওয়ামলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক জমির উদ্দিন খান, মুক্তিযোদ্ধা কমান্ডার সেকান্দার আলী শেখ প্রমুখ ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2021
Design & Development by : JM IT SOLUTION